ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

কামালউদ্দিন ও শেখ হাসিনা হল চ্যাম্পিয়ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, মার্চ ২২, ২০১৫
কামালউদ্দিন ও শেখ হাসিনা হল চ্যাম্পিয়ন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্র হলের মধ্যে আ ফ ম কামালউদ্দিন হল চ্যাম্পিয়ন ও মাওলানা ভাসানী হল রানার আপ এবং ছাত্রী হলের মধ্যে শেখ হাসিনা হল চ্যাম্পিয়ন ও বেগম খালেদা জিয়া হল রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছে।

রোববার (২২ মার্চ) সকালে জাবি উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতা উদ্বোধন করেন ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।



বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি প্রো-উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের, প্রতিযোগিতা পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ নাসির উদ্দিন ও শারীরিক শিক্ষা অফিসের পরিচালক সিফাতুল্লাহ।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের অনুষদ ডিন, রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, হল প্রভোস্ট, প্রক্টর, বিভাগীয় সভাপতি, অফিস প্রধানরাসহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ক্রীড়া প্রতিযোগতিায় ছাত্রদের মধ্যে মামুন সরদার, জিএম হাসান ও এম মাহফুজুল হক প্রত্যেকে ১৮ পয়েন্ট পেয়ে যৌথ চ্যাম্পিয়ন এবং ১১ পয়েন্ট পেয়ে মাসুদ কায়সার হয়েছেন রানার আপ।

ছাত্রীদের মধ্যে জয়া চাকমা ২০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন ও সাবরিনা রহমান ১১ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছেন। দ্রুততম মানব জিএম হাসান ও জয়া চাকমা হয়েছেন দ্রুততম মানবী।  

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মার্চ ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।