ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বেরোবি’র আরও এক শিক্ষকের পদত্যাগপত্র প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৫
বেরোবি’র আরও এক শিক্ষকের পদত্যাগপত্র প্রত্যাহার

রংপুর: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রধান মো. জাহিদ হোসেন তার পদত্যাগপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

বুধবার (২৫ মার্চ) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোর্শেদ আলম রনির কাছে লিখিতভাবে আবেদন করে তিনি তার পদত্যাগপত্রটি প্রত্যাহার করে নেন।



বিকেলে বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অফিসার মোহাম্মদ আলীর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা গ্রহণ এবং একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য তিনি তার পদত্যাগপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

এর আগে বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী প্রশাসন ভবনের সব দপ্তর পরিদর্শন করেন ও কর্মকর্তা-কর্মচারীদের খোঁজ-খবর নেন।

এ সময় উপাচার্য যারা পদত্যাগপত্র প্রত্যাহার করে দায়িত্বে যোগদান করেছেন তাদের সবাইকে অভিনন্দন জানান।

তিনি সব ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

এর আগে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন, সেন্ট্রাল লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সেন্টারের পরিচালক ও ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রধান ড.  মো. মতিউর রহমান, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন, সাইবার সেন্টারের পরিচালক ও ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. মো. তাজুল ইসলাম এবং অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রধান আপেল মাহমুদ তাদের পদত্যাগপত্র প্রত্যাহার করে দায়িত্বে যোগ দেন।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।