ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক কর্মশালা

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৫
জাতীয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক কর্মশালা

ঢাকা: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজ সমূহের শিক্ষার মান ও ব্যবস্থাপনা সংক্রান্ত সার্বিক উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মার্চ) বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।



এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ৬টি আঞ্চলিক কেন্দ্রের কার্যক্রম, শিক্ষক প্রশিক্ষণ, পরীক্ষা সংক্রান্ত কার্যক্রম, তথ্য প্রযুক্তির প্রয়োগ, কলেজসমূহের প্রত্যেকটিতে একটি করে ভার্চুয়াল ক্লাস রুম প্রতিষ্ঠা, কারিকুলাম উন্নয়ন পরীক্ষার হল নির্মাণ ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা শেষে বিশ্বব্যাংকের সঙ্গে যৌথভাবে কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে প্রো-উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর, কোষাধ্যক্ষ প্রফেসর নোমান উর রশীদ, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগসমূহের চেয়ারপারসন, রেজিস্ট্রার, কলেজ পরিদর্শক, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক, পরিকল্পনা ও উন্নয়নসহ বিভিন্ন অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন। এছাড়াও বিশ্বব্যাংক প্রতিনিধি দলের মধ্যে ইয়োকো নাগাসিমা, মো. মোকলেছুর রহমান, আসাহাবুর রহমান, হেনা মুখার্জী, তাসমিনা রহমান, সিরো নাকাতা, মোস্তাফিজুর রহমান, জোহরা উম্মে হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়:১৭১২ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।