ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

গ্রিন ইউনিভার্সিটিতে মেধাবী শিক্ষার্থীদের সনদ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৫
গ্রিন ইউনিভার্সিটিতে মেধাবী শিক্ষার্থীদের সনদ বিতরণ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের মেধাবী শিক্ষার্থীদের ‘ভাইস চ্যান্সেলর লিস্ট অব অনার’ ও ‘ডিন লিস্ট অব অনার’ সনদ বিতরণ করা হয়েছে।
শনিবার (৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়টির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি গ্রিন ইউনিভার্সিটির মিলনায়তনে আয়োজিত এ সনদ বিতরণ অনুষ্ঠানে ৭১ জনকে ‘ভাইস চ্যান্সেলর লিস্ট অব অনার’ এবং ৫৮ শিক্ষার্থীকে ‘ডিন লিস্ট অব অনার’ সনদ দেওয়া হয়।

২০১৪ সালের ‘ফল সেমিস্টার’-এ ভালো ফলাফল করায় তাদের এ সনদ দেওয়া হলো।   

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যলিয়ের রেজিস্ট্রার লে. কর্নেল মো. আলী আম্বিয়াল হক খান (অবসরপ্রাপ্ত), পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এসএমকে নাজমুল হক, তড়িৎ ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মুহিবুল হক ভূইয়া, ইংরেজি বিভাগের চেয়ারম্যান ড. ইসলাম মো. হাসানাতসহ অন্যান্য বিভাগের চেয়ারম্যান।

উপাচার্য গোলাম সামদানী বলেন, ‘এবার যারা ডিন সনদ পেয়েছ, তোমরা চেষ্টা করবে আগামীতে ভাইস চ্যান্সেলর সনদ পেতে, আর যারা ভাইস চ্যান্সেলর সনদ পেয়েছ, তারা চেষ্টা করবে চ্যান্সেলর সনদপেতে। ’

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।