ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বেরোবিতে প্রথম বর্ষ স্নাতক ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৫
বেরোবিতে প্রথম বর্ষ স্নাতক ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

রংপুর: রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ ও সময়সূচি পুনর্নির্ধারণ করা হয়েছে।

পূর্বঘোষিত ১ ও ৩ মে তারিখের পরিবর্তে আগামী ৫ ও ৬ মে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।



সোমবার (০৬ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অফিসার মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৩ মে পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর সভাপতিত্বে কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রাররা (অতিরিক্ত দায়িত্ব) উপস্থিত ছিলেন।

বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, ৫ মে সকাল সাড়ে ৯টায় ‘এ’ ইউনিট, দুপুর সাড়ে ১২টায় ‘বি’ ইউনিট ও বিকাল সাড়ে ৩টায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা এবং ৬ মে সকাল সাড়ে ৯টায় ‘ডি’ ইউনিট, দুপুর সাড়ে ১২টায় ‘ই’ ইউনিট ও বিকাল সাড়ে ৩টায় ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে পাওয়া যাবে।

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে আগামী ২০ এপ্রিল থেকে নিজ নিজ প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

এ বছর ৬টি ইউনিটের অধীনে ৬টি অনুষদভুক্ত ২১টি বিভাগে মোট ৯০ হাজার ৪০২ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৫
এসবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।