ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

উদ্যোক্তা ব্যবস্থাপনা ও নারীদের অবদান নিয়ে সেমিনার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
উদ্যোক্তা ব্যবস্থাপনা ও নারীদের অবদান নিয়ে সেমিনার

ঢাকা: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটিতে (ডিআইইউ) ‘ব্যবসা কৌশল, উদ্যোক্তা ব্যবস্থাপনা ও নারীদের অবদান’ শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) রাজধানীর স্টাটাপ রেস্টুরেন্টে ইউনিভার্সিটির ব্যাচেলর অব এন্টারপ্রিন্যুয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় সেমিনারটি অনুষ্ঠিত হয়।



সেমিনারে ডিআইইউ ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মো. মাসুম ইকবালের সভাপতিত্বে প্রথান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই কনজিউমার ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক ডা. সৈয়দ আলমগীর।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উদ্যোক্তা প্রশিক্ষক ডা. মো. মাহবুব আলি, ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশনের কর্পোরেট গভরনেন্স স্পেশালিষ্ট লোপা রহমান, বিসিক’র প্রধান অনুষদ সদস্য বিলকিস বেগম।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ আলমগীর বলেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটিতে সমাজ উন্নয়ন ও সাবলম্বী হওয়ার জন্য যে প্রোগ্রাম চালু করা হয়েছে, এটি আমাদের যুগে থাকলে অনেক ভালো হতো। আশা করছি, এটি দেশে উদ্যোক্তা তৈরির মাধ্যমে দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।