ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবির অফিসার্স সমিতি নির্বাচনে বিএনপিপন্থিরা জয়ী

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৫
রাবির অফিসার্স সমিতি নির্বাচনে বিএনপিপন্থিরা জয়ী

রাজশাহী বিশ্ববিদ্যালয়: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)  অফিসার্স সমিতির নির্বাচনে বিএনপিপন্থি প্রার্থীরা নিরঙ্কুশ বিজয় লাভ করেছেন।

শনিবারের (২৫ এপ্রিল) এ নির্বাচনে ১৯ পদের মধ্যে বিএনপিপন্থি মাসিউল আলম-নজরুল ইসলাম পরিষদ সভাপতি-সম্পাদকসহ ১৫ পদে জয়লাভ করেন।


 
অপরদিকে, আওয়ামীপন্থি তবিবুর রহমান-কামরুজ্জামান চঞ্চল পরিষদ কোষাধ্যক্ষ ও তিনটি সদস্য পদে বিজয় লাভ করেছেন।

এরআগে সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরি ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে বিকেল সাড়ে ৫টায় নির্বাচন কমিশনার জিয়াউল আলম ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে আওয়ামীপন্থি ডা. তবিবুরর রহমান শেখকে ৩৪ ভোটে পরাজিত করে সভাপতি হয়েছেন বিএনপিপন্থি ডা. মাসিউল আলম হোসেন (বাবু)।

কামরুজ্জামান চঞ্চলকে ১৩ ভোটে পরাজিত করে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন এ কে এম নজরুল ইসলাম (শেলী)।

অন্যান্য পদে বিএনপিপন্থি বিজয়ীরা হলেন, সহসভাপতি এম জাইদুর রহমান, যুগ্ম সম্পাদক জাকিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোক্তার হোসেন, প্রচার সম্পাদক সৈয়দ আবু রাসেদ মো. বখতিয়ার আলী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মজিবুর রহমান, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক ড. হাবিবা হায়দার (লিচু), সাংগঠনিক সম্পাদক বজলুর রশীদ এবং সদস্য ডা. শামীম হোসেন চৌধুরী, আমিনুর রশীদ (জিন্নাহ), রোকনুজ্জামান মামুন, এএইচএম রকিবুল ইসলাম (রাকিব), মমতাজুর রহমান ও সুলতান আলী।

আওয়ামীপন্থি বিজয়ীরা হলেন, কোষাধ্যক্ষ মোক্তাদির হোসেন রাহী এবং সদস্য ড. গোলাম মোস্তফা, রাব্বেল হোসেন, ও হাসিন আহমেদ খান।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।