ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জনতা ব্যাংকের পক্ষ থেকে তিন বিশ্ববিদ্যালয়কে বাস উপহার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, মে ৭, ২০১৫
জনতা ব্যাংকের পক্ষ থেকে তিন বিশ্ববিদ্যালয়কে বাস উপহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে (জবি) একটি বাস উপহার দিয়েছে জনতা ব্যাংক লিমিটেড। এছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয় ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়কেও একটি করে বাস দেওয়া হয়েছে ব্যাংকটির পক্ষ থেকে।



বৃহস্পতিবার (০৭ মে) দুপুরে রাজধানীর মতিঝিলে জনতা ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে ব্যাংকের চেয়ারম্যান শেখ মো. ওয়াহিদ-উজ-জামান জবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের কাছে আনুষ্ঠানিকভাবে বাসের চাবি হস্তান্তর করেন। এসময় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য অধ্যাপক ড. আলী আশরাফ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার অধ্যাপক শায়েন উদ্দিন আহমেদসহ জনতা ব্যাংকের অন্যান্য উচ্চপদস্থ কর্মকতারা উপস্থিত ছিলেন।

এসময় জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান জনতা ব্যাংক লিমিটেডের পরিচলনা পর্ষদকে ধন্যবাদ জানিয়ে বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম একটি বৃহৎ পাবলিক বিশ্ববিদ্যালয়। কিন্তু এর পরিবহন, আবাসানসহ নানা ধরনের সংকট বিদ্যমান। সরকারের একার পক্ষে সব সমস্যা সমাধান করা সম্ভব নয়। তাই জনতা ব্যাংক লিমিটেডের মতো বাংলাদেশের অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানসমূহকে এ ধরনের কার্যক্রমে এগিয়ে আসতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহা. আলী নূর, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আবুল হোসেন, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. আশরাফ-উল-আলম, পরিবহন শাখার প্রশাসক অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ, ভারপ্রাপ্ত প্রক্টর ড. নূর মোহাম্মদ ও রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান প্রমুখ।

জনতা ব্যাংকের সিএসআর কার্যক্রমের আওতায় দেশের তিন বিশ্ববিদ্যালয় - জগন্নাথ, রাজশাহী ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে একটি করে বাস উপহার দেওয়া হলো।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘন্টা, মে ০৭, ২০১৫
আইএএ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।