ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নিয়োগ বাণিজ্যের অভিযোগে বিদ্যালয়ে তালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, মে ৯, ২০১৫
নিয়োগ বাণিজ্যের অভিযোগে বিদ্যালয়ে তালা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধা: নিয়োগ বাণিজ্যের অভিযোগে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার গোপাল চরণ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ ও অফিস কক্ষে ৩ দিন ধরে তালা ঝুলিয়েছে অভিভাবক ও এলাকাবাসী।

শনিবার দুপুরে নিয়োগ বাণিজ্যের তদন্ত চেয়ে বিদ্যালয় চত্বরে প্রতিবাদ সভা করেছে বিক্ষুব্ধরা।



সাবেক ইউপি সদস্য দুলা মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- গোলাম মোস্তফা বাবুল, রেজাউল আলম রেজা, শাহেদুল ইসলাম রানা, অভিভাবক আশেক আলী জিকু, ইউনুস আলী, নজরুল ইসলাম ও রমজান আলী প্রমুখ।

বিদ্যালয়ের অভিভাবক ও এলাকাবাসীর অভিযোগ- প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান বকুল ও পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক জাহিদুল ইসলাম তিতু পরোক্ষ যোগসাজসে বিদ্যালয়ে মৌলভী শিক্ষক ও করণিক পদে লোক নিয়োগের নামে বিভিন্ন প্রার্থীর কাছ থেকে ৩০ লাখ টাকা নিয়েছেন।

বিদ্যালয়ের উন্নয়ন ফান্ডে ডোনেশনের টাকা জমা ও বিদ্যালয়ের কোনো প্রকার উন্নয়ন না করে সমদুয় টাকা উভয়ে ভাগবাটোয়ারা করে আত্মসাৎ করেছেন। এ ঘটনায় অভিভাবক ও এলাকাবাসী তাদের বিচার দাবিতে বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের সব শ্রেণিকক্ষ ও অফিসকক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদুল মণ্ডল বাংলানিউজকে জানান, সমস্যা সমাধানে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, মে ০৯, ২০১৫
পিসি    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।