ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

এনবিআইইউ শিক্ষার্থীদের নবীনবরণ ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এনবিআইইউ শিক্ষার্থীদের নবীনবরণ ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এনবিআইইউ) সামার-২০১৫ সেমিস্টারের মাস্টার্স প্রোগ্রামের শিক্ষার্থীদের নবীনবরণ ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ মে) মহানগরীর আলুপট্টিতে ইউনিভার্সিটির একাডেমিক ভবনের কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।



কলা, সামাজিক বিজ্ঞান ও আইন এবং বাণিজ্য অনুষদের বাংলা, ইংরেজি, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান, আইন এবং বিজনেস স্টাডিজ বিভাগের মাস্টার্স প্রোগ্রামের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে ইউনিভার্সিটির ট্রাস্টিবার্ডের চেয়ারপারসন কথাসাহিত্যিক অধ্যাপিকা রাশেদা খালেকের লিখিত শুভেচ্ছাবাণী পড়ে শোনান সঞ্চালক ও  ছাত্র উপদেষ্টা ড. মো. হাবিবুল্লাহ।  

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য বর্তমান নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আবদুল খালেক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির উপ-উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. মুহম্মদ আবদুল জলিল, ট্রেজারার (অনারারি) ও চিফ কো-অর্ডিনেটর প্রফেসর ড. পিএম সফিকুল ইসলাম, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম ওয়াজেদ আলী।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।