ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

সুনামগঞ্জে শিক্ষার্থীর হাতে শিক্ষক ছুরিকাহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
সুনামগঞ্জে শিক্ষার্থীর হাতে শিক্ষক ছুরিকাহত

সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর উপজেলার ইয়াকুব উল্লাহ পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল আহমদ বিল্লালকে ছুরিকাঘাত করেছে ওই বিদ্যালয়ের বহিষ্কৃত শিক্ষার্থী নূরুজ আলী ও তার সহযোগীরা।

রোববার (২৮ জুন) সকাল ১০টার দিকে বিদ্যালয়ে প্রধান শিক্ষকের অফিস কক্ষে এ ঘটনা ঘটে।



পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে নুরুজ আলী, একই বিদ্যালয়ের সাবেক শিক্ষ‍ার্থী মুনতাছির বিল্লাল, নাহিদ ও মো. সুমন ইয়াকুব উল্লাহ পাবলিক উচ্চ বিদ্যালয়ে যায়। ১০টার দিকে তারা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল আহমদের কক্ষে ঢুকে প্রশংসাপত্র চায়। তিনি  প্রশংসাপত্র পরে দেওয়া হবে বললে নুরুজ আলীসহ তার সহেযোগীরা উত্তেজিত হয়ে প্রধান শিক্ষককে উপর্যুপরি ছুরিকাঘাত করে।

বিদ্যালয়ের অন্য শিক্ষকরা বিষয়টি টের পেয়ে সঙ্গে সঙ্গে প্রধান শিক্ষককে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। তার শরীরিক অবস্থা গুরুতর হওয়া সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী শাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বিদ্যালয়ের ছাত্রীদের উত্ত্যক্ত করার দায়ে গত বছর তাকে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়। পরে বিদ্যালয়ের নতুন পরিচালনা কমিটির বিবেচনায় তাকে ২০১৫ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
আরএ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।