ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বাকৃবিতে ১৭০ কোটি টাকার বাজেট

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
বাকৃবিতে ১৭০ কোটি টাকার বাজেট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাকৃবি: ২০১৫-১৬ অর্থবছরের জন্য ১৭০ কোটি ৫ লাখ টাকার বাজেট অনুমোদন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)।

সোমবার (২৯ জুন)  বেলা ১১টায় উপাচার্যের কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত বাকৃবি সিন্ডিকেটের ৩০৬তম অধিবেশনে এ ‍বাজেট অনুমোদন করা হয়।



উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে উপস্থিত ছিলেন কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন অধ্যাপক মো. আবদুর রশীদ, মাৎস্য বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. ইদ্রিস মিয়া, মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের অধ্যাপক ড. মো. মনসুরুল আমীন, পরিকল্পনা কমিশনের সদস্য অধ্যাপক ড. শামসুল আলম, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের (বিএফআরআই) সাবেক মহাপরিচালক অধ্যাপক ড. সুভাষ চন্দ্র চক্রবর্তী, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. মতিউর রহমান, সাবেক সাংসদ জনাব কে এম খালিদ এবং সিন্ডিকেট সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আবদুল খালেক।

অধিবেশনে বাকৃবির শিক্ষা ও প্রশাসনিক বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া দেশের বিশিষ্ট ব্যক্তিদের মৃত্যুতে শোক প্রকাশ এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।