ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বাকৃবিতে বিএনপিপন্থি শিক্ষকদের নতুন কমিটি

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জুলাই ১, ২০১৫
বাকৃবিতে বিএনপিপন্থি শিক্ষকদের নতুন কমিটি

বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) বিএনপিপন্থি শিক্ষকদের সংগঠন ‘সোনালী দল’ এর ২০১৫-১৬ বছরের জন্য ২৩ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

বুধবার (০১ জুলাই) সোনালী দলের সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. এ কে ফজলুল হক ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. গোলাম মর্তুজা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



নতুন কমিটির সভাপতি হয়েছেন কৃষিতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হয়েছেন মেডিসিন বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুব আলম এবং কোষাধ্যক্ষ করা হয়েছে অধ্যাপক ড. মো. শওকত আলীকে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি অধ্যাপক ড. মো. বাহানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ড. ছাদেকা হক, যুগ্ম সম্পাদক ড. মোছাব্বির আহাম্মদ ও ড. মো. আসির হোসেন, দফতর ও প্রচার সম্পাদক ড. মুরাদ আহমেদ ফারুক, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক ড. শাহরোজ মাহেন হক এবং তথ্য ও গবেষণা সম্পাদক ড. মোহাম্মদ আলী হোসেন।

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন, অধ্যাপক ড. মো. জহির উদ্দীন, অধ্যাপক ড. মো. নূরুল ইসলাম, অধ্যাপক ড. মাহবুব মোস্তফা, অধ্যাপক ড. মো. আবদুল কুদ্দুছ, অধ্যাপক ড. মোরশেদ আলম, অধ্যাপক ড. মো. আবু হাশেম, অধ্যাপক ড. মোস্তফা আলী রেজা হোসেন ও ড. কাজী ফরহাদ কাদির।

কমিটিতে পদাধিকার বলে সদস্য রয়েছেন, অধ্যাপক ড. এ কে ফজলুল হক ভূঁইয়া, অধ্যাপক ড. মো. গোলাম মর্তুজা, অধ্যাপক ড. খন্দকার শরীফুল ইসলাম ও অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সরদার।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুলাই ০১, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।