ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বেরোবি সেশনজট মুক্ত করা হবে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুলাই ৬, ২০১৫
বেরোবি সেশনজট মুক্ত করা হবে

ঢাকা: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) খুব শিগগিরই সেশনজট মুক্ত করা হবে বলে প্রত্যয় ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী।

রোববার (৫ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ আয়োজিত ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।



তিনি বলেন, বিভিন্ন সময়ে কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমে যে পরিমাণ ঘাটতি হয়েছে, তা শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতায় পুষিয়ে নেওয়া হবে।

উপাচার্য বলেন, গ্রীষ্মকালীন ছুটি বাতিল করে বিশ্ববিদ্যালয় খোলা রাখা হয়েছে। অতি অল্প সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয় পূর্ণ সেশনজট মুক্ত করা হবে।

বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মানে উন্নীত করার ক্ষেত্রে ও শিক্ষার স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে সবার প্রতি আহ্বানও জানান অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী।

প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান  ড. মো. তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বেরোবির শিক্ষক মো. ফেরদৌস রহমান, জোয়ার্দার জাফর সাদিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৫
পিআর/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।