ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

অনলাইনে ভর্তি জটিলতায় ৮ শিক্ষা প্রতিষ্ঠানকে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ৬, ২০১৫
অনলাইনে ভর্তি জটিলতায় ৮ শিক্ষা প্রতিষ্ঠানকে শোকজ

বরিশাল: ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে অনলাইনে শিক্ষার্থীদের ভর্তি নিশ্চিত না করায় আট শিক্ষা প্রতিষ্ঠানকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড।

সোমবার (৬ জুলাই) বোর্ডের কলেজ পরিদর্শক ড. মো. লিয়াকত হোসেন স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে এ শোকজ করা হয়।



নোটিশ পাওয়া শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো- বরগুনার চন্দখালি ইসাহাক উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, ঝালকাঠির নলছিটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, রানাপাশা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, পটুয়াখালীর রাঙ্গাবালী কলেজ, পাজাখালি কলেজ, পিরোজপুরের ভান্ডারিয়া দৈহারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, মিরুখালী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও কে সি টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ।

নোটিশ সূত্রে জানা গেছে, ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে অনলাইনে ভর্তি নিশ্চিত না করায় ৫ জুলাই বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের নির্দেশে ওই আট শিক্ষা প্রতিষ্ঠানকে শোকজ করা হয়েছে।

এছাড়া কেন এ আট শিক্ষা প্রতিষ্ঠানের পাঠদানের অনুমতি বা স্বীকৃতি (যার ক্ষেত্রে যেটি প্রযোজ্য) স্থগিত বা বাতিল করা হবে না তা শোকজ নোটিশ পাওয়ার সাতদিনের মধ্যে লিখিতভাবে জানানোর নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।