ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাঙামাটিতে কলেজ অধ্যক্ষ অবরুদ্ধ, ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জুলাই ৬, ২০১৫
রাঙামাটিতে কলেজ অধ্যক্ষ অবরুদ্ধ, ভাঙচুর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাইয়ের কর্ণফুলী ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম নিয়ে অধ্যক্ষের কক্ষ ভাঙচুর ও তাকে অবরুদ্ধ করে রাখেন শিক্ষার্থীরা।

সোমবার (৬ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

পরবর্তীতে পুলিশ এসে অধ্যক্ষকে উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একাদশ শ্রেণিতে ভর্তিচ্ছু কিছু অসহায় শিক্ষার্থীকে বোর্ড নির্ধারিত ফি নিয়ে ভর্তির সুপারিশ করতে গেলে অধ্যক্ষ অপারগতা জানালে শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন।

এসময় কিছু শিক্ষার্থী অধ্যক্ষের কক্ষের টেবিল ও জানালার গ্লাস ভাঙচুর করে অধ্যক্ষ এইচএম বেলাল চৌধুরীকে অবরুদ্ধ করে রাখেন। এ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করলে কলেজের সব কার্যক্রম বন্ধ হয়ে যায়।

পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং অবরুদ্ধ অধ্যক্ষকে নিজ রুম থেকে উদ্ধার করে।

কর্ণফুলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী বাংলানিউজকে বলেন, ছাত্ররা অহেতুক আমাকে অবরুদ্ধ করে রেখে কার্যালয় ভাঙচুর করে সরকারি সম্পদ নষ্ট করেছে। এ ব্যাপারে কলেজ কমিটির সভাপতি রাঙামাটি জেলা প্রশাসককে তাৎক্ষণিকভাবে মোবাইল ফোনে জানানো হয়েছে। এ ব্যাপারে তিনি কাপ্তাই থানায় একটি সাধারণ ডাইরি করার সিদ্ধান্ত নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।