ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

স্মৃতিসৌধে আনসার সদস্য কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত

গণ বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুলাই ৯, ২০১৫
স্মৃতিসৌধে আনসার সদস্য কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভার: সাভারে অবস্থিত জাতীয় স্মৃতিসৌধে সংবাদ সংগ্রহ এবং ছবি তোলার সময় গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান উপদেষ্টা আসিফ আল আজাদকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন কর্তব্যরত আনসার সদস্য রিপন (৩২)।

বৃহস্পতিবার (০৯ জুলাই) বিকেলে সাড়ে ৫টায় জাতীয় স্মৃতিসৌধের ভেতরে এ ঘটনা ঘটে।



সংবাদ সংগ্রহকালে আনসার সদস্য রিপন অনাকাঙ্ক্ষিতভাবে আসিফের সঙ্গে দুর্ব্যবহার করেন ও তাকে শারীরিকভাবে লাঞ্চিত করেন।

এ সময় পুলিশের উপপরিদর্শক (এসআই) সেলিমসহ স্মৃতিসৌধের দায়িত্বরত কর্মকর্তারা উপস্থিত হয়ে বিষয়টিকে তুচ্ছ বলে উড়িয়ে দেন। এবং আসিফকে স্মৃতিসৌধ থেকে বের হয়ে যেতে বলেন।

এ বিষয়ে এসআই সেলিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না। পরে উপস্থিত হয়েছি। তবে ঘটনাটি খতিয়ে দেখা হবে।

ঘটনার প্রত্যক্ষদর্শী গণ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক জ্যোতি পল বলেন, আমরা এ ঘটনার দ্রুত ও সুষ্ঠু বিচার দাবি করছি। অনতিবিলম্বে ওই আনসার কর্মীকে প্রত্যাহার করতে হবে।

উল্লেখ্য, এ ঘটনার নিন্দা ও সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছে গবিসাস, গণ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন, সাভার প্রেসক্লাব, আশুলিয়া প্রেসক্লাব, জাবিসাস, জাবি প্রেসক্লাব, ঢাবিসাস, রাবিসাস, বাকৃবিসাস, জবিসাস, ইবিসাস, চবিসাস, শেকৃবিসাস।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।