ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

গণবিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ নির্বাচন অনুষ্ঠিত

গণবিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৫
গণবিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ নির্বাচন অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সাভারের গণবিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের দ্বিতীয় কমিটির চূড়ান্ত নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুলাই) গণবিশ্ববিদ্যালয়ের ৩৩১নং কক্ষে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ চলে।



ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফল ঘোষণা করেন এ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মো.সিরাজুল ইসলাম।

এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মো. দেলোয়ার হোসেন ও নির্বাচনে দায়িত্বরত শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ঘোষিত ফল অনুযায়ী-ছাত্র সংসদের সহসভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন রাজনীতি ও প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. শামীম হোসেন।

সাধারণ সম্পাদক পদে ফার্মেসি বিভাগের মো. ইমরান হোসেন ও ব্যবসায় প্রশাসন বিভাগের জীবন খান সমপরিমাণ ভোট পাওয়ায় উপদেষ্টা পরিষদের বৈঠক শেষে মঙ্গলবার (২৮ জুলাই) এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এছাড়া কোষাধ্যক্ষ পদে ফার্মেসি বিভাগের ইফফাত ফারাহ মৌসুমি, ক্রীড়া সম্পাদক (আউটডোর) পদে ব্যবসায় প্রশাসন বিভাগের মো. ইমরান হোসেন খান রনি, ক্রীড়া সম্পাদক (ইনডোর) পদে ইংরেজি বিভাগের মো. হাসান হাফিজুর, সহক্রীড়া সম্পাদক পুরুষ (আউটডোর) পদে মেডিকেল ফিজিক্স অ্যান্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. জোবায়রুল ইসলাম, সহক্রীড়া সম্পাদক পুরুষ (ইনডোর) পদে সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগের রায়হানুল কবির, নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ভাষা যোগাযোগ ও সংস্কৃতি বিভাগের ইউসুফ হাসান ও সমাজসেবা সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মাহমুদুন নূর মহান নির্বাচিত হয়েছেন।
 
প্রচার সম্পাদক পদে বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের মো. সাইফুল ইসলাম শ্রাবণ, সেমিনার ও বিতর্ক সম্পাদক পদে ফার্মেসি বিভাগের মো. আব্দুল আলীম, সাহিত্য ও ম্যাগাজিন সম্পাদক পদে গণবিশ্ববিদ্যালয়ের অধীনে পরিচালিত গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের নির্ঝর কুমার মন্ডল এবং সহক্রীড়া সম্পাদক মহিলা (ইনডোর) পদে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের নুসরাত জাহান টুম্পা নির্বাচিত হন।

তবে সহক্রীড়া সম্পাদক মহিলা (আউটডোর), সহসাহিত্য ও ম্যাগাজিন সম্পাদক, সহনাট্য ও সাংস্কৃতিক সম্পাদক, সহসেমিনার ও বিতর্ক সম্পাদক এবং পাঁচটি সদস্য পদসহ মোট নয়টি পদে মনোনয়ন পত্র না পাওয়ায় এসব পদ শূন্য রয়েছে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা যায়।

নির্বাচনে বিভিন্ন বিভাগ থেকে নির্বাচিত ২৬ জন প্রতিনিধির মধ্যে ২৪ জন ভোটে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৫
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।