ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

উত্তরায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৫
উত্তরায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার প্রতীকী

ঢাকা: রাজধানীর উত্তরার একটি বাসা থেকে দেওয়ান মোহাইমিনুল ইসলাম ওরফে সাজু (২২) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) রাত ৯টার দিকে উত্তরার ১০ নম্বর সেক্টরের ১০ রোডের একটি বাড়ির ছয়তলায় নিজকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।



তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার পত্নীতলায়। তিনি রাজধানীর ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষে পড়তেন।

মৃতের সহপাঠী মো. শাকিল বাংলানিউজকে জানান, রোববার দিনগত রাত সাড়ে ৩টার দিকে কক্ষে ঘুমুতে যান সাজু। দুপ‍ুর গড়িয়ে সন্ধ্যে নামলেও ঘুম থেকে না উঠায় পাশের রুমের লোকজন তাকে ডাকতে যান। অনেক ডাকাডাকি করার পরও না জাগায় অন্যদের সন্দেহ হয়।

‘পরে তার (সাজু) কক্ষে গিয়ে বিছানায় উপুড় হয়ে পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিকভাবে ধরাধরি করে প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সাজুকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন,’ বলেন তিনি।

ঢামেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাশ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৫
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।