ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বৃহস্পতিবার থেকে ইউল্যাবে ‘স্কিলস ফর লাইফ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
বৃহস্পতিবার থেকে ইউল্যাবে ‘স্কিলস ফর লাইফ’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: প্রতি বছরের মতো এবারও চলতি বছরের এইচএসসি (উচ্চ মাধ্যমিক), সমমান এবং এ-লেভেল শিক্ষার্থীদের জন্য ‘স্কিলস ফর লাইফ’ শীর্ষক কর্মশালার আয়োজন করেছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)।

বৃহস্পতিবার (৩০ জুলাই) থেকে স্বল্পমেয়াদি বিশেষ এ প্রশিক্ষণ শুরু হচ্ছে।

ইউল্যাব ‘এ’ ক্যাম্পাসে ১২৮ জন শিক্ষার্থীর ওরিয়েন্টেশনের মাধ্যমে প্রশিক্ষণ শুরু হবে। যা চলবে আগামী ২৯ আগস্ট পর্যন্ত। এ সময়কালে বেশ কয়েকটি ইন্টারঅ্যাকটিভ কোর্সে অংশ নেবেন শিক্ষার্থীরা।  

এবার চতুর্থবারের মতো এ কর্মশালার আয়োজন করা হয়েছে। এ জন্য দুই মাসব্যাপী অনলাইনে রেজিস্ট্রেশন অনুষ্ঠিত হয়। শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেওয়া হবে ওয়েব ডিজাইন, ক্রিয়েটিভ রাইটিং, মোবাইলে ফিল্ম মেকিং, সাংবাদিকতা এবং অ্যানিমেশন বিষয়ে।

এছাড়াও রয়েছে মুক্তহাতে লেখার শিক্ষা, কম্পিউটার শিক্ষা, উপস্থাপনা শিক্ষা, পাবলিক স্পিকিং, দৈনন্দিন ব্যবহার্য আইন, দুর্যোগ মোকাবিলা, দীর্ঘমেয়াদি জীবনযাপন এবং অন্যান্য। কোর্স সম্পন্ন করার পর ইউল্যাব থেকে একটি সার্টিফিকেট পাবেন অংশগ্রহণকারীরা।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
আইএ

** ‘স্কিলস ফর লাইফ’ কর্মশালার রেজিস্ট্রেশন চলছে
** ইউল্যাবে ‘স্কিলস ফর লাইফ’ কোর্সের সার্টিফিকেট বিতরণ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।