ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবি শিক্ষার্থী আরমানকে বাঁচাতে হাত বাড়ান...

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৫
রাবি শিক্ষার্থী আরমানকে বাঁচাতে হাত বাড়ান... শেখ আরমান হোসেন

রাবি: শেখ আরমান হোসেন। ক্যাম্পাসে বন্ধুদের আড্ডার প্রাণবন্ত এই তরুণ এখন নিস্তেজ হয়ে পড়ে আছেন হাসপাতালের বিছানায়।



তার চোখে স্বপ্ন ছিল পড়াশোনার পাট চুকিয়ে বাবা-মায়ের স্বপ্ন স্বার্থক করার। কিন্তু সেসব স্বপ্ন মুকুলেই ঝড়ে যেতে বসেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী এই শিক্ষার্থীর।

আরমান এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তার চিকিৎসার জন্য প্রয়োজন বিপুল অংকের টাকার, যা তার পরিবারের পক্ষে যোগান দেওয়া সম্ভব নয়।

তাকে বাঁচাতে হৃদয়বান ব্যক্তিদের প্রতি সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ জানিয়েছেন আরমানের বাবা-মা ও সহপাঠীরা।

আরমানের সহপাঠীরা জানান, আরমানের বাড়ি খুলনার ফুলতলার বেজেবংগব এলাকায়। গত ২০ জুলাই খুলনা-যশোর মহাসড়কের ফুলতলায় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন আরমান। এরপর থেকে তিনি  অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, আরমানের একটি চোখে মারাত্মক জখম হয়েছে। তার ওই চোখটি নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া মাথায়ও গুরুতর আঘাত লাগায় তার অবস্থা আশঙ্কাজনক।

প্রতিদিনই আরমানের চিকিৎসার জন্যে অনেক টাকা লাগছে। কিন্তু এ টাকার যোগান দিতে দিতে তার পরিবারও এখন নিঃস্ব। এজন্য মেধাবী এক সম্ভাবনাকে বাঁচাতে সমাজের হৃদয়বান ব্যক্তিদের সাহায্য কামনা করেন তার সহপাঠীরা।

আরমানকে সাহায্য পাঠানোর ঠিকানা, বিকাশ মোবাইল ফোন নম্বর ০১৭৬৭১৫৯২২৮।

বাংলাদেশ সময়: ০৬৫৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।