ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ছিনতাইয়ের অভিযোগে রাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
ছিনতাইয়ের অভিযোগে রাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

রাবি: ছিনতাইয়ের অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাউছার আহমেদ কৌশিকের বিরুদ্ধে মামলা হয়েছে।

সোমবার (০৩ আগস্ট) দুপুরে মতিহার থানায় মামলাটি করেন রাবির ম্যাটেরিয়্যাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র সুমন রেজা।



সুমন রেজা জানান, রোববার রাত সাড়ে ৮টার দিকে মুন্নজান হলের সামনে তিনি তার বান্ধবীর সঙ্গে কথা বলছিলেন। এ সময় ছাত্রলীগ নেতা কাউছার আহমেদ কৌশিকসহ চারজন সেখানে আসেন। কোনো কথা বলার সুযোগ না কৌশিক তার (সুমন রেজা) মোবাইল, মানিব্যাগ ও বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র ছিনিয়ে নেয়। প্রতিবাদ করতে গেলে তাকে মারধর করা হয়।

তার ছিনতাই হওয়া মানিব্যাগে পাঁচ হাজার টাকা ছিল বলে সুমন রেজা জানান।
 
তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন কাউছার আহমেদ কৌশিক। তিনি বলেন, আমি এ ঘটনায় জড়িত নই। আমি কিছু জানি না।
 
যোগাযোগ করা হলে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বাংলানিউজকে বলেন, ছাত্রলীগে ছিনতাইকারীর কোনো স্থান নেই। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে খোঁজ নিয়ে অভিযোগ প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।
 
জানতে চাইলে নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, ছিনতাইয়ের শিকার সুমন রেজা বাদী হয়ে কৌশিককে প্রধান আসামি করে ও অজ্ঞাতপরিচয় ‍আরো তিনজনের বিরুদ্ধে মামলা করেছে। আমরা এ বিষয়ে আইনি পদক্ষেপ নিচ্ছি।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
এসআর/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।