ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বাকৃবির তাপসী রাবেয়া হলের প্রভোস্ট কার্যালয়ে তালা

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৫
বাকৃবির তাপসী রাবেয়া হলের প্রভোস্ট কার্যালয়ে তালা

বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) তাপসী রাবেয়া হলের প্রভোস্ট ও হল কার্যালয়ে তালা লাগিয়ে দিয়েছে বিক্ষুব্ধ ছাত্রীরা।

গত ৪ দিন ধরে হলে পানি সংকটের সমাধান না করায় রোববার (০৯ আগস্ট) বেলা ১১টার দিকে ছাত্রীরা হল প্রভোস্ট ও হল কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়।



প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ৪ দিন ধরে তাপসী রাবেয়া হলের রোড সাইডের ব্লকে পানি নেই। হল প্রশাসনকে বার বার বলার পরও কোনো প্রতিকার হয়নি। ফলে সকালে বিক্ষুব্ধ ছাত্রীরা একত্রিত হয়ে হলের প্রভোস্ট ও হল কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়। এতে অফিসের ভেতরে থাকা ৪ কর্মকর্তা-কর্মচারী অবরুদ্ধ হয়ে পড়েন। কার্যকর ব্যবস্থা না নেওয়া পর্যন্ত তালা খোলা হবে না বলে জানিয়েছেন ছাত্রীরা।

হলের পানির লাইন মেরামতের দায়িত্বে থাকা ফজলুল বাংলানিউজকে জানান, তাকে শুক্রবার রাতে সমস্যার কথা জানানো হয়। শনিবার বিকেলে এসে হলের ভেতরের পানির লাইন পরীক্ষা করে কোনো সমস্যা না পেয়ে হলের কর্মকর্তাদের জানান তিনি।

এ বিষয়ে তাপসী রাবেয়া হলের প্রভোস্ট প্রফেসর ড. নূরজাহান বেগম বলেন, আমি বৃহস্পতিবারই প্রকৌশল শাখায় জানানোর পর তারা মেরামত করে দেয়। কিন্তু মেরামতের পর আবারও সমস্যা হচ্ছে। আজই প্রকৌশল শাখার কর্মকর্তার সঙ্গে বৈঠক করে স্থায়ীভাবে সমাধান করা হবে।

বাংলাদেশ সময়; ১৭১৯ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।