ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ময়মনসিংহে ডিএস কামিল মাদ্রাসার প্রিন্সিপালকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ১, ২০১৫
ময়মনসিংহে ডিএস কামিল মাদ্রাসার প্রিন্সিপালকে সংবর্ধনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: মোমেনশাহী ডিএস কামিল মাদ্রাসার প্রিন্সিপাল ও মাদ্রাসা শিক্ষকদের সংগঠন ময়মনসিংহ জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ড.ইদ্রিস খানকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শিক্ষায় সফলতা অর্জনে সম্প্রতি বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ফাউন্ডেশন থেকে স্বর্ণপদক প্রাপ্ত হওয়ায় তাকে এ সংবর্ধনা দেয়া হয়।



শনিবার (০১ আগষ্ট) দুপুরে মোমেনশাহী ডিএস কামিল মাদ্রাসা মিলনায়তনে সংশ্লিষ্ট মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও জেলা জমিয়াতুল মোদার্রেছীন এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

মোমেনশাহী ডিএস কামিল মাদ্রাসার গভর্নিং বডি’র সহ-সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল ওয়াহাব খানের পরিচালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান, সংগঠনের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও কাতলাসেন কাদেরিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল ওয়াহাব মাদানী।

সংবর্ধনা অনুষ্ঠানে ময়মনসিংহ সদর উপজেলার বিভিন্ন মাদ্রাসার প্রধানগণ অংশ নেন। সংবর্ধিত কেন্দ্রীয় জমিয়াতুল মোদার্রেছীনের সাংগঠনিক সম্পাদক ও মোমেনশাহী ডিএস কামিল মাদ্রাসার প্রিন্সিপাল ড.ইদ্রিস খান নিজের মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দকে তার এ স্বর্ণপদক উৎসর্গ করেন।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।