ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

চাঁদপুরে ড্যাফোডিল কলেজের যাত্রা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৫
চাঁদপুরে ড্যাফোডিল কলেজের যাত্রা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চাঁদপুর: সুশিক্ষিত নাগরিক সৃষ্টিতে গুণগত ও মানসম্পন্ন শিক্ষার অঙ্গীকার নিয়ে চাঁদপুরে যাত্রা শুরু করেছে  ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজ।

বুধবার (০৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে কলেজের অধ্যক্ষ মো. নুর খান লিখিত বক্তব্যে কলেজের লক্ষ্য, উদ্দেশ্য ও পরিকল্পনা তুলে ধরেন।



চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি বিএম হান্নানের সভাপতিত্বে এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হাবিব কাজলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কলেজের উপদেষ্টা শিক্ষাবিদ অধ্যাপক মো. ইকবাল হোসেন, ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের নির্বাহী পরিচালক মো. নুরুজ্জামান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের (ঢাকা) অধ্যক্ষ মো. জামশেদুর রহমান রুবেল ও মামুন রফিক প্রমুখ।

বক্তারা বলেন, চলতি ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে শহরের স্টেডিয়াম রোডে অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজে শিক্ষার্থীরা বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা বিভাগে ভর্তি হতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।