ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবি আবাসিকে যুবকের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৫
রাবি আবাসিকে যুবকের মরদেহ ছবি: প্রতীকী

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে মতিহার থানা পুলিশ।

শুক্রবার (৭ আগস্ট) ভোর সাড়ে ৫টায় স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে।


 
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মহানগরের মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাৎ হোসেন বাংলানিউজে জানান, শুক্রবার ভোরে রাবি আবাসিক এলাকার প-৭৬ নম্বর ভবনের পাশে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখেন ভবনের নিরাপত্তাপ্রহরী। তিনি ভবনের আবাসিক শিক্ষককে বিষয়টি জানালে তিনি মতিহার থানা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মতিহার থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) হুমায়ন কবির জানান, সুরতহাল রিপোর্ট তৈরি শেষে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার যুবকের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আপাতত একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে।

তিনি আরও জানান, মৃত যুবকের পরিচয় সনাক্তে চেষ্টা চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৫
এসএস/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।