ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বন্যার্তদের পাশে এশিয়া প্যাসিফিক’র ইউএমসি ক্লাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৫
বন্যার্তদের পাশে এশিয়া প্যাসিফিক’র ইউএমসি ক্লাব

ঢাকা: তরুণ বা নবীনেরা সতেজ চিন্তাশক্তির বহিঃপ্রকাশে দেশ ও জাতির মঙ্গলের চিন্তা করে নিঃস্বার্থভাবে, আর সেটাই সবচেয়ে বেশি কার্যকর। তরুণরা স্বপ্ন দেখে সমাজ পরিবর্তনের।

তারা অসম্ভবকে জয় করতে চায়। দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চায়। এটাই তারুণ্যের বৈশিষ্ট।

এমনই কিছু স্বপ্নবাজ তরুণদের নিয়ে পরিচালিত এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের পূর কৌশল বিভাগের এনভায়রনমেন্ট এন্ড ডিজেস্টার ম্যানেজমেন্ট ক্লাব।

সম্প্রতি কক্সবাজারে ঘটে যাওয়া ভয়াবহ বন্যায় বন্যার্ত অসহায় মানুষরা যখন একটু সাহায্যের জন্য হাহাকার করছে, ঠিক তখনই শিক্ষার্থীদের এই ক্লাব কক্সবাজারের অসহায় বন্যার্ত মানুষের সাহায্যের জন্য ত্রাণ নিয়ে যায়।

এনভায়রনমেন্ট এন্ড ডিজেস্টার ম্যানেজমেন্ট ক্লাবের(ইডিএমসি) পক্ষ থেকে ৪০ টি বন্যার্ত অসহায় পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি সেমাই, ১/২ কেজি ডাল এবং ১/২ কেজি করে চিনি বিতরণ করা হয়।

জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়ে ত্রাণ বিতরণের সময় উপস্তিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইন, ইডিএমসি ক্লাবের প্রতিনিধি মোঃ খাইরুল আমিন শামিম এবং ফারুখ ইসলাম।

ত্রাণ বিতরণ করে খাইরুল আমিন শামিম ইডিএমসি ক্লাবের পরিচয় তুলে ধরেন। তিনি বলেন, আমরা ইডিএমসির পক্ষ থেকে যতটুকু সম্ভব আপনাদের সহযোগিতার চেষ্টা করেছি। ইনশাআল্লাহ দেশে যে কোনও পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াবো।

এনভায়রনমেন্ট এন্ড ডিজেস্টার ক্লাবের সার্বিক সফলতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন । তাছাড়া তিনি ইডিএমসি ক্লাবের প্রেসিডেণ্ট সৌরভ রহমানের পক্ষ থেকে ইউএপি সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের সকল ফ্যাকাল্টি মেম্বার এবং ছাত্রদের ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময় ১০৫৯ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৫
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।