ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

৫ মাস ধরে বন্ধ কুবির সান্ধ্যকালীন বাস

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৫
৫ মাস ধরে বন্ধ কুবির সান্ধ্যকালীন বাস

কুবি: দীর্ঘ পাঁচ মাস ধরে চলছে না কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বহনকারী সান্ধ্যকালীন বাস। এতে ভোগান্তিতে পড়তে হচ্ছে ক্যাম্পাস ও পার্শ্ববর্তী এলাকায় বসবাসকারী শিক্ষার্থীদের।



বর্তমান সরকারের এক বছর পূর্তিতে বিএনপি-জামায়াতের ডাকা হরতাল অবরোধ চলাকালে নিরাপত্তাজনিত কারণে সান্ধ্যকালীন বাস চলাচল বন্ধ করে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে, হরতাল অবরোধ শিথিল হলে দিনের বাসগুলো চালু হয়। কিন্তু সান্ধ্যকালীন বাস চালু করেনি বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ঈদ ও গ্রীষ্মকালীন ছুটির পর সান্ধ্যকালীন বাস চালু করা হবে- এমন ধারণা ছিল শিক্ষার্থীদের। কিন্তু বিশ্ববিদ্যালয় খোলার এক সপ্তাহ পরও চালু হচ্ছে না সান্ধ্যকালীন বাস।

লোক প্রশাসন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী শাহ আলম বাংলানিউজকে বলেন, যদি সান্ধ্যকালীন এমবিএ’র সান্ধ্যকালীন বাস চলতে পারে তাহলে আমাদের বাস চললে সমস্যা কোথায়? দ্রুত সান্ধ্যকালীন বাস চালু করার দাবি করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন কমিটির আহ্বায়ক ড. বিশ্বজিৎ চন্দ্র দেব বাংলানিউজকে জানান, সান্ধ্যকালীন বাস দু’টি চালুর ব্যাপারে সিদ্ধান্ত হয়েছে। শীঘ্রই বাস চালু হবে।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৫     
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।