ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

যশোর বোর্ডে ১৩ কলেজের সবাই ফেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৫
যশোর বোর্ডে ১৩ কলেজের সবাই ফেল

যশোর: যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের অধীনে খুলনা বিভাগের ১০ জেলার ৫৫৮টি কলেজের মধ্যে ১৩টি কলেজের ১২৪ জন পরীক্ষার্থীর কেউ পাস করেনি।

যশোর শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, কি কারণে ওই ১৩ কলেজের সবাই ফেল করেছে তা খতিয়ে দেখা যাচ্ছে।



তিনি জানান, এ বছর যশোরের রঘুনাথনগর কলেজিয়েট স্কুল থেকে একজন, বাগেরহাটের পিএ ফারুক স্কুল অ্যান্ড কলেজ থেকে ১৩ জন ও ড. খলিলুর রহমান কলেজ থেকে ছয়জন, খুলনার মুক্তিযোদ্ধা কলেজ থেকে তিনজন, আই আই কলেজ থেকে তিনজন ও গাজী আব্দুল জব্বার স্কুল অ্যান্ড কলেজ থেকে চারজন, নড়াইলের মুলিয়া পাবলিক কলেজ থেকে পাঁচজন, মাগুরার দক্ষিণ নওয়াপাড়া সম্মিলনী কলেজ থেকে ১৫ জন, শিবরামপুর স্কুল অ্যান্ড কলেজ থেকে নয়জন ও পাল্লা বহুমুখী স্কুল অ্যান্ড কলেজ থেকে ২২ জন, কুষ্টিয়ার আলহাজ্ব এ গণি কলেজ থেকে ৩৮ জন এবং ঝিনাইদহের ডিজিপিএল মডেল কলেজ থেকে চারজন ও ফজর আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে এক জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশ নেয়। তবে তারা সবাই ফেল করেছেন।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৫
এসআর/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।