ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শোক দিবসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের দু’দিনব্যাপী কর্মসূচি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৫
শোক দিবসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের দু’দিনব্যাপী কর্মসূচি

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনে দু’দিনব্যাপী কর্মসূচি নিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

সোমবার (১০ আগস্ট) গণমাধ্যামে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির কথা জানানো হয়।



কর্মসূচির মধ্যে রয়েছে:

১৫ আগস্ট, ২০১৫
সকাল ৬টা ৩০ মিনিটে ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয়ের নগর কার্যালয়, গাজীপুর ক্যাম্পাস, বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক কেন্দ্রে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পতাকা অর্ধনমিত রাখা এবং কালো পতাকা উত্তোলন।

সকাল ৭টায় বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা জ্ঞাপন।

১৬ আগস্ট, ২০১৫
রোববার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসে একাডেমিক ভবনের নিচতলায় বঙ্গবন্ধুর ৪০তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা। জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদের সভাপতিত্বে অনুষ্ঠেয় এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. আবদুল মান্নান।

বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের রুহের মাগফেরাত কামনা করে সকাল থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাস মসজিদে কোরানখানি এবং বাদ জোহর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৫
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।