ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শেকৃবি’র প্রথম সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
শেকৃবি’র প্রথম সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট ছবি : সংগৃহীত

ঢাকা: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) আগামী ১৬ নভেম্বর অনুষ্ঠিতব্য প্রথম সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু হচ্ছে আগামী রোববার ( ১৬ ই আগস্ট)। রেজিস্ট্রেশন চলবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত।



মঙ্গলবার(১১ আগস্ট’২০১৫) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সেমিনার কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে উপাচার্য প্রফেসর মো. শাদাত উল্লা এ তথ্য জানান।

এ সময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী, প্রক্টর অধ্যাপক ড. মো. মিজানুর রহমান এবং  বিভিন্ন গণমাধ্যমে কর্মরত বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিগণ।

কর্তৃপক্ষ জানায়, সমাবর্তনে অংশগ্রহণের জন্য শিক্ষার্থীকে স্নাতক সনদে ২ হাজার টাকা, স্নাতকোত্তর সনদে ২ হাজার ৫০০ টাকা এবং পিএইচ.ডি সনদে ৩হাজার টাকা গুণতে হবে। এছাড়া প্রত্যেক শিক্ষার্থীকে রেজিস্ট্রেশনের জন্য অতিরিক্ত ৫’শ টাকা ব্যয় করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sau.edu.bd)  এ লগ-ইন করে রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন ফি সহ প্রযোজ্য সনদ ফি DBBL এর মোবাইল ব্যাংক হিসাব (Biller ID 370)  অথবা বিকাশ ওয়ালেট নম্বর  ০১৭৫৬ ১৭৪৫ ৮৮ এর মাধ্যমে পরিশোধ করা যাবে।

বিকাশের মাধ্যমে নির্ধারিত ফি জমা দেয়ার সময় রেফারেন্স হিসেবে শেকৃবি’তে প্রার্থীর নিজের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করতে হবে।

এছাড়া সমাবর্তন সম্পর্কিত যে কোন বিষয়ে প্রয়োজনীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের হটলাইন (নম্বর- ০১৭৫৬৩৩৩০৫১-৫২)-এর মাধ্যমে জানা যাবে।

এছাড়া প্রয়োজনে শেকৃবি’র রেজিস্ট্রার কার্যালযের ‘সমাবর্তন হেল্প ডেস্ক’- এ যোগাযোগ করার সুযোগও রয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।