ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ধর্মঘট স্থগিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ধর্মঘট স্থগিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে টিউশন ফি বৃদ্ধির প্রতিবাদে অভিভাবক ফোরামের ডাকা ১৫ আগস্টের ছাত্র ধর্মঘট স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাবে অভিভাবক ফোরামের করা সংবাদ সম্মেলনে এ সিদ্ধান্ত জানানো হয়।



সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফোরামের চেয়ারম্যান জিয়াউল কবির দুলু।

লিখিত বক্তব্য তিনি বলেন, চলতি মাসের ২ আগস্ট আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বাংলা ভার্সনের শিক্ষার্থীদের মাসিক টিউশন ফি দুইশ’ টাকা এবং ইংরেজি ভার্সনের তিনশ’ টাকা বৃদ্ধি করা হয়। এ টিউশন ফি দেওয়ার জন্য স্কুল কর্তৃপক্ষ প্রতিমাসের ৫ তারিখ পর্যন্ত সময় নির্ধারণ করে দেয়। ৫ আগস্ট অভিভাবকরা এ সিদ্ধান্তের প্রতিবাদ জানালে স্কুল কর্তৃপক্ষ ৮ আগস্ট তাদের সঙ্গে বৈঠক করে।

এরপর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য স্কুল কর্তৃপক্ষ ১৪ আগস্ট পর্যন্ত সময় নেয়। এবং বর্ধিত বেতনের একশ’ টাকা করে কমিয়ে তা জমা দেওয়ার জন্য ১৬ আগস্ট পর্যন্ত সময় দেওয়া হয়। এর পরিপ্রেক্ষিতে অভিভাবকদের ডাকা ১৫ আগস্টের ছাত্র ধর্মঘট স্থগিত করা হলো।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, সদস্য আবুল কালাম আজাদ, শওকত হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
ইএস/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।