ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রোববার বিশ্ববিদ্যালয় শিক্ষকদের তিন ঘণ্টা কর্মবিরতি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
রোববার বিশ্ববিদ্যালয় শিক্ষকদের তিন ঘণ্টা কর্মবিরতি

ঢাকা: পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষণা ও প্রস্তাবিত বেতন স্কেল পুনর্নির্ধারণের দাবিতে তিন ঘণ্টা কর্মবিরতিতে যাচ্ছেন শিক্ষকরা।

রোববার (১৬ আগস্ট) সকাল ১০টা থেকে বেলা দুপুর ১টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করবেন দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা।



শনিবার (১৫ আগস্ট) বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের মহাসচিব এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সংগঠনের পূর্বঘোষণা অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি রোববার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সারাদেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের সাথে একযোগে সর্বাত্মক কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করবে। ’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলার মুক্তমঞ্চে উল্লেখিত দাবির পক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের স্বাক্ষর সংগ্রহ অভিযান শুরু হবে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
এসএ/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।