ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

উপাচার্যের সঙ্গে জাবিসাস নেতাদের সাক্ষাৎ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
উপাচার্যের সঙ্গে জাবিসাস নেতাদের সাক্ষাৎ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) নবনির্বাচিত নেতারা।

রোববার (১৬ আগস্ট) সকাল ১১টার দিকে তারা উপাচার্যের কার্যালয়ে গিয়ে সাক্ষাৎ করেন।



এ সময় উপস্থিত ছিলেন জাবিসাসের নবনির্বাচিত কমিটির সভাপতি বেলাল হোসাইন রাহাত, সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদ সুজন, সহ-সভাপতি সানাউল্লাহ মাহী, যুগ্ম সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ জাবেদ, কোষাধ্যক্ষ মো. সাইফ উদ্দিন আবির, দফতর ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম হীরা, কার্যনির্বাহী সদস্য আবদুল্লাহ আল মামুন নিলয়, নূর আলম হিমেল ও হাসান দবির উদ্দিন।

সাক্ষাৎকালে জাবিসাসের নেতারা ফুল দিয়ে উপাচার্যকে শুভেচ্ছা জানান। উপাচার্যও নতুন কমিটিকে অভিবাদন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এ সময় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি রক্ষায় সাংবাদিকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ জন্য তাদের সতর্কতার সঙ্গে সংবাদ পরিবেশন করতে হবে।

উপাচার্য সাংবাদিক সমিতির গঠনমূলক কর্মকাণ্ডে সহযোগিতার আশ্বাস দেন।

উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিক নেতারা উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেনের সঙ্গেও তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।