ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নজরুল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারে বই প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
নজরুল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারে বই প্রদান

ময়মনসিংহ: ময়মনসিংহে কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারে ‘মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু’ কর্নারে শুভেচ্ছা উপহার হিসেবে বই প্রদান করেছেন বিশ্ববিদ্যালয়টির সাবেক ও বর্তমান দুই শিক্ষার্থী।

রোববার (১৬ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহীত উল আলমের কাছে বই প্রদান করেন তারা।

এ সময় বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারিক ও দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুল কাদের চৌধুরী বইগুলো বুঝে নেন।  

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দফতরের উপ-পরিচালক (জনসংযোগ) এস এম হাফিজুর রহমান জানান, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সাবেক শিক্ষার্থী ফাহাদুজ্জামান মো. শিবলী এবং ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী এম এস বি নাজনীন লাকী গ্রন্থাগারের ‘মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু’ কর্নারে বই প্রদান করেন।

তারা শেখ হাসিনা ও বেবি মওদুদ সম্পাদিত ‘বাংলাদেশের জাতীয় সংসদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ সহ বিভিন্ন বইয়ের মোট ৩০ টি কপি শুভেচ্ছা উপহার দেন।

এর আগে শনিবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদত  বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় উপাচার্য ‘মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু’ নামক কর্নারটি খোলার ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
এসইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।