ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

মাভাবিপ্রবিতে শিক্ষকদের কর্মবিরতি

মাভাবিপ্রবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
মাভাবিপ্রবিতে শিক্ষকদের কর্মবিরতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাঙ্গাইল: অষ্টম জাতীয় বেতন কাঠামোর বৈষম্য দূর করে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের মর্যাদা সমুন্নত রেখে স্বতন্ত্র বেতন কাঠামো প্রবর্তনের দাবিতে কর্মবিরতি ও ধর্মঘট কর্মসূচি পালন করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি)।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসূচির সঙ্গে সংহতি প্রকাশ মঙ্গলবার (১৮ আগস্ট) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিভিন্ন বিভাগের শিক্ষকরা এ কর্মসূচি পালন করেন।



এ সময় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন-বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিন, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. মোহাম্মদ মতিউর রহমান, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. এ কে এম মহিউদ্দিন ও এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মো. ইউনুছ মিয়া।

এছাড়া, লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম, ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ উমর ফারুক, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. ইমাম হোসেন ও কেন্দ্রীয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক ড. মো. আনিসুর রহমান আনিছসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকরা এ কর্মসূচিতে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।