ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শেকৃবি’তে সার্জিক্যাল বক্স পেল শিক্ষার্থীরা

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
শেকৃবি’তে সার্জিক্যাল বক্স পেল শিক্ষার্থীরা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) সার্জিক্যাল বক্স পেয়েছেন পশু পালন ও ভেটেরিনারী মেডিসিনে অধ্যয়ন রত ৪র্থ বর্ষের ৩৩ শিক্ষার্থী।

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল অনুষদ ভবনে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে শিক্ষার্থীদের মধ্যে সার্জিক্যাল বক্স হস্তান্তর করা হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শেকৃবি উপাচার্য প্রফেসর মো. শাদাত উল্লা।

অনুষদের ডীন অধ্যাপক ড. মোফাজ্জল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভাসু’র সাবেক উপাচার্য অধ্যাপক ডা. নিতিশ দেবনাথ, শেকৃবি’র উপ-উপাচার্য অধ্যাপক শহীদুর রশীদ ভুঁইয়া এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এভন এনিম্যাল হেলথ এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহাবুব হাসান, পরিচালক পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস প্রফেসর ড. কামাল উদ্দীন আহম্মদ, পরিচালক ছাত্র পরামর্শ ও নির্দেশনা প্রফেসর ড. মো. সেকেন্দার আলী প্রমুখ।

উপাচার্য প্রফেসর মো. শাদাত উল্লা সার্থক ভাবে সার্জন হয়ে বের হয়ে দেশ ও জাতির উন্নয়নে অবদান রাখতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

অধ্যাপক ডা. নিতিশ দেবনাথ বলেন, ঢাকা শহরে এখন অনেকেই পোষা প্রাণী হিসেবে কুকুর, বিড়াল, পাখি, খরগোস পালছেন। তাই শেকৃবি’তে পোষা প্রাণীদের জন্য একটি হাসপাতাল স্থাপন করা প্রয়োজন। যেখানে শিক্ষার্থীরা অনুশীলন করার সুযোগ পাবে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।