ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবিতে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৫
শাবিপ্রবিতে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঢাকা: ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা মিছিল ও সমাবেশ করেছে।

সোমবার (২৪ আগস্ট) মিছিলটি ক্যাম্পাসের কদমতলা থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে গোলচত্বরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।



শাখার সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন শাখা সভাপতি সৈকত শুভ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শাখার অর্থ-সম্পাদক পরেশ চাকমা, প্রচার সম্পাদক মিহির দেবনাথ ও সদস্য আল আমিন তালুকদার প্রমুখ।

এছাড়া রোববার (২৩ আগস্ট) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দ্বিতীয় ছাত্রহলের ১০৩০নং কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক জয়দ্বীপ দাশ, জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট মহানগর শাখার যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম, বাংলাদেশ কৃষক সমিতির জেলা আহ্বায়ক মকবুল হোসেন, ট্রেড ইউনিয়ন সংঘ সিলেট জেলা শাখার অর্থ-সম্পাদক রমজান আলী পটু এবং জাতীয় ছাত্রদল শাবি শাখার সাবেক সভাপতি প্রদীপ দত্ত।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।