ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

স্বতন্ত্র বেতন স্কেলের দাবিতে বাকৃবি শিক্ষক সমিতির কর্মবিরতি

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৫
স্বতন্ত্র বেতন স্কেলের দাবিতে বাকৃবি শিক্ষক সমিতির কর্মবিরতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাকৃবি (ময়মনসিংহ): পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেলের দাবিতে তিন ঘণ্টা কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষক সমিতি।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রোববার (৩০ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিভিন্ন অনুষদের শিক্ষকরা ক্লাস বর্জন করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনের করিডোরে অবস্থান ধর্মঘট করেন।



বাকৃবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. খন্দকার শরিফুল ইসলামের সভাপতিত্বে অবস্থান ধর্মঘটে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ড. মো. আফজাল হোসেন, মৎস্য বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. গিয়াস উদ্দিন আহমেদ, মৎস্য বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মো. ইদ্রিস মিয়া, গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো মনিরুজ্জামান ও ডেইরি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. নুরুল ইসলাম প্রমুখ।

এসময় বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত কোনো ক্লাস হয়নি। তবে সব ধরনের পরীক্ষা কর্মবিরতির আওতামুক্ত ছিল।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৫
এএটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।