ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

এনএসইউ’তে সোশিও ক্যাম্প-২০১৫ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
এনএসইউ’তে সোশিও ক্যাম্প-২০১৫ অনুষ্ঠিত

ঢাকা: নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) সোশ্যাল সার্ভিসেস ক্লাবের আয়োজনে ষষ্ঠবারের মতো অনুষ্ঠিত হয়েছে সমাজ সচেতনতামূলক প্রতিযোগিতা সোশিও ক্যাম্প-২০১৫।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) এনএসইউ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



এতে বলা হয়, বুধবার (২ ডিসেম্বর) এনএসইউ ক্যাম্পাসে সোশিও ক্যাম্পের সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় বাংলাদেশ ও ভারত থেকে ৪৫০টি দল অংশ নেয়। এর মধ্যে ছয়টি দল ফাইনালের জন্য নির্বাচিত হয়। এর চারটি দল নর্থ সাউথ ইউনিভার্সিটির ও দু’টি দল ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র ।

প্রতিযোগিতায় প্রথম হয় এনএসইউ’র ‘টিম ডেক্সটার্স’ নামে দল। দ্বিতীয় এবং তৃতীয় হয় ঢাবি আইবিএ’র ‘ফোর্থ হারমনি’ ও ‘ট্রাবলশ্যুট’।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে চেক ও ক্রেস্ট তুলে দেন রাজনীতিবিদ ববি হাজ্জাজ ও নর্থ সাউথ ইউনিভার্সিটি স্টুডেন্ট  অ্যাফেয়ার্স’র ডিরেক্টর ড. এমদাদুল হক।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন- চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, অভিনেতা ও পরিচালক ইরেশ যাকের, নর্থ সাউথ ইউনিভার্সিটির আউটরিচ কোঅর্ডিনেটর পারিসা শাকুর, বিকাশ’র হেড অব মার্কেটিং সৈয়দ গোলাম দাস্তগীর ও স্মার্ট সলিউশন’র হেড অব বিজনেস সোলাইমান সুখন।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
আরএইচএস/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।