ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জবিতে ভর্তি কার্যক্রম শুরু রোববার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
জবিতে ভর্তি কার্যক্রম শুরু রোববার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ১ম বর্ষ সম্মান শ্রেণির ভর্তি কার্যক্রম রোববার (০৬ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে।

শুক্রবার (০৪ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়টির জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতরের সংশ্লিষ্ট কর্মকর্তারা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।



কর্মকর্তারা জানান, ‘সি’ ইউনিটে উত্তীর্ণ ১ম মনোনয়নে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হবে রোববার (৬ ডিসেম্বর) ও শেষ হবে ১০ ডিসেম্বর। ‘এ’  ইউনিটের ভর্তি কার্যক্রম ১৭ ডিসেম্বর শুরু হয়ে শেষ হবে ২২ ডিসেম্বর এবং ‘বি’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি ১০ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বরের মধ্যে শেষ হবে।

এছাড়াও ‘ই’ ইউনিটের ভর্তি কার্যক্রম ১৭ ডিসেম্বর শুরু হয়ে ২২ ডিসেম্বরের মধ্যে শেষ হবে।  

সব ইউনিটের কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

‘ই’ ইউনিটে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা ৭ ডিসেম্বর ও ড্রামা অ্যান্ড মিউজিক বিভাগের ব্যবহারিক পরীক্ষা ০৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ‘ই’ ইউনিটের ব্যবহারিক পরীক্ষার ফল প্রকাশ করা হবে ১৭ ডিসেম্বর।

১ম মনোনয়নে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি সম্পন্ন হওয়ার পর আসন শূন্য থাকা সাপেক্ষে পরবর্তীতে সব ইউনিটের ২য় মনোনয়ন তালিকা প্রকাশিত হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.jnu.ac.bd) এ পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫
আরএইচএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।