ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

কুবিতে প্রক্সি দিতে গিয়ে জবি শিক্ষার্থীসহ আটক ৩

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৫
কুবিতে প্রক্সি দিতে গিয়ে জবি শিক্ষার্থীসহ আটক ৩

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ ৩জনকে আটক করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। এরমধ্যে একজনকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।



শুক্রবার (০৪ ডিসেম্বর) ‘এ’ ও ‘বি’ ইউনিটের পরীক্ষার সময় তাদের আটক করা হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, তিনজনের মধ্যে ‘এ’ ইউনিটের পরীক্ষার সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মিরাজুল ইসলাম এবং শরীফ হাসান খান ও মোহম্মদ হোসেন নামে অপর দুই পরীক্ষার্থী ‘বি’ ইউনিটের পরীক্ষার সময় আটক হয়। এ দুই পরীক্ষার্থীর বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এদিকে মিরাজকে রাত ৮টার দিকে কুমিল্লার কোতোয়ালী মডেল থানা পুলিশের হাতে তুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। অপর দু’জনকে তাৎক্ষণিক ভাবে ভ্রাম্যমাণ আদালতের কাছে সোপর্দ করা হয়।

পুলিশ জানায়, তারা সবাই পরীক্ষার্থী সেজে অন্যজনের পরীক্ষা দিতে এসেছিলেন। তাদের কুমিল্লা শহরের কেন্দ্রকগুলো থেকে আট করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আইনুল হক বাংলানিউজকে বলেন, ‘পরীক্ষায় জালিয়াতি করার দায়ে তিন জনকে আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদের পর একজনকে কুমিল্লার কোতোয়ালী মডেল থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।