ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের দায়ে শিক্ষক বরখাস্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের দায়ে শিক্ষক বরখাস্ত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের শুকতাইল নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে ওই স্কুলের সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
 
এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে শনিবার (২ জানুয়ারি)  দুপুরে ওই স্কুলের ম্যানেজিং কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।



এদিকে, ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের ভিডিওচিত্র প্রকাশ হয়ে যাওয়ায় ওই শিক্ষক পালিয়েছেন। তিনি কাশিয়ানী উপজেলার মহানাগ গ্রামের বাসিন্দা।

স্থানীয় শুকতাইল ইউনিয়নের চেয়ারম্যান শেখ মো. আবেদ আলী বাংলানিউজকে জানান, আব্দুল্লাহ আল মামুন শুকতাইল গ্রামের একটি বাড়িতে লজিং থাকতেন। এ সুযোগে তিনি ওই বাড়ির এসএসসি পরীক্ষার্থী মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। অনৈতিক সম্পর্কের ভিডিওচিত্র ধারণ করে কিছুদিন ধরে তিনি ওই মেয়েকে হয়রানি করে আসছিলেন।

সম্প্রতি ওই শিক্ষক তার গ্রামের বাড়িতে গেলে স্ত্রী ভিডিওচিত্রটি দেখেন ফেলেন এবং ওই ছাত্রীর প্রতিবেশী জাহিদের মোবাইলে পাঠিয়ে দেন। জাহিদ ওই ভিডিওচিত্র অন্যান্যদের দেখালে শনিবার এলাকাবাসী স্কুলে একটি অনুষ্ঠানে আসা সদর উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কাছে ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করেন।

এ সময় ইউ‌এনও ওই শিক্ষককে সাময়িক বরখাস্তের নির্দেশ দেন। দুপুরে ম্যানেজিং কমিটি জরুরি সভা ডেকে ওই শিক্ষককে বরখাস্ত করেন।

ওই স্কুলের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম জানান,  অভিযোগ প্রমাণিত হলে ওই শিক্ষককে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।

স্থানীয় গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. ইদ্রিস আলী জানান, ওই ছাত্রীর পক্ষ থেকে অভিযোগ আসলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সদর উপজেলার ইউএনও মো. জালাল উদ্দিন জানান, ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করার জন্য উপস্থিত ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষককে নির্দেশ দিয়েছি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।