ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

‘রক্তদান’ শিরোনামে আসছে জাবি শিক্ষার্থীর গান

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
‘রক্তদান’ শিরোনামে আসছে জাবি শিক্ষার্থীর গান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ‘রক্তদান’ শিরোনামে একটি ব্যতিক্রমধর্মী গান রচনা করেছেন ও নিজে কণ্ঠ দিয়েছেন।

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ‘রক্তদান’ শিরোনামে একটি ব্যতিক্রমধর্মী গান রচনা করেছেন ও নিজে কণ্ঠ দিয়েছেন।

গানটির রচয়িতা ও গায়ক বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আবু হানিফ নোমান।

স্টুডিও নিলাভের তত্ত্বাবধানে গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুণ সঙ্গীত পরিচালক আরেফিন আল ইমরান। গানটির ভিডিওতে চিত্রনাট্য ও পরিচালনা করছেন নাঈম আবির। সর্বজনগ্রাহী করে তোলার জন্য একটি ছোট্টশিশু ও বাবাকে নিয়ে সাজানো গল্পে গানটির ভিডিও চিত্র তুলে ধরা হয়েছে।

আগামী ১৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) গানটি শুভ মুক্তি পাবে। ইউটিউবে শিল্পীর নিজস্ব চ্যানেলে গানটি সম্প্রচারিত হবে। ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম ও গুগলপ্লাসসহ অন্যান্য সামাজিক মাধ্যমেও গানটি পাওয়া যাবে।

আবু হানিফ নোমান বাংলানিউজকে বলেন, রক্তের মাহাত্ম্য এবং প্রয়োজনীয়তা উপলদ্ধিতে বিবেকবোধকে জাগ্রত করার প্রয়াসে ও রক্তদানে উৎসাহ করার জন্য ‘রক্তদান’ শিরোনামে গানটি গাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এজি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।