ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ‘আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস’ উপলক্ষে মানববন্ধন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
জাবিতে ‘আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস’ উপলক্ষে মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস’ উপলক্ষে দুর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ইয়েস গ্রুপের উদ্যোগে মানববন্ধন করা হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ‘আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস’ উপলক্ষে দুর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ইয়েস গ্রুপের উদ্যোগে মানববন্ধন করা হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের অমর একুশে পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে জাবি ইয়েস গ্রুপের উপদেষ্টা এবং সরকার ও রাজনীতি বিভাগের প্রভাষক মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, ৯ ডিসেম্বর (শুক্রবার) আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে জাবি ইয়েস গ্রুপ যে মানববন্ধনের আয়োজন করেছে তার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি পাবে। তরুণরা চেষ্টা করলেই পারবে দুর্নীতিকে রুখে দিতে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের প্রভাষক শাকিল আহমেদ, কামরুল হাসানসহ অর্ধ-শতাধিক শিক্ষক-শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।