ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ভর্তি জালিয়াতির বিচার দাবিতে শাবিপ্রবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
ভর্তি জালিয়াতির বিচার দাবিতে শাবিপ্রবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের ভর্তি পরীক্ষায় জালিয়াত চক্রের বিচার দাবিতে ক্যাম্পাসে সামনের সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা।

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের ভর্তি পরীক্ষায় জালিয়াত চক্রের বিচার দাবিতে ক্যাম্পাসে সামনের সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা।

রোববার (১১ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে  সড়ক অবরোধ করে বাস চলাচল বন্ধ করে দেয় তারা।

এদিকে ক্যাম্পাসের এ পরিস্থিতিতে শিক্ষার্থীদের সঙ্গে জরুরি আলোচনায় বসে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
 

এর আগে জালিয়াতির চক্রের বিষয়ে প্রশাসনের অস্বচ্ছতা ও অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে মানববন্ধন ও বিক্ষোভ ৠালি করে শিক্ষার্থীরা।

সড়ক অবরোধের পর পুরো প্রক্টরিয়াল কমিটি গোলচত্বরে বিক্ষোভস্থলের পাশেই অবস্থান নেন। তারা আন্দোলনস্থলে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার প্রস্তাব দিলে শিক্ষার্থীরা বিকাল ৩টার দিকে আলোচনায় বসতে রাজি হয়।

এ বিষয়ে সহকারী প্রক্টর আলমগীর কবির বলেন, জালিয়াতিতে জড়িতদের আটক করা হয়েছে। তিনি তদন্ত রিপোর্ট পাওয়ার আগে ধৈর্য ধরে আলোচনার প্রস্তাব দেন।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।