ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবিতে ভর্তির ৪র্থ মেধাতালিকা প্রকাশ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
জবিতে ভর্তির ৪র্থ মেধাতালিকা প্রকাশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’, ‘বি’, ‘ডি’ ও ‘ই’ ইউনিটের ৪র্থ মেধা তালিকা এবং ‘সি’ ইউনিটের ৩য় মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’, ‘বি’, ‘ডি’ ও ‘ই’ ইউনিটের ৪র্থ মেধা তালিকা এবং ‘সি’ ইউনিটের ৩য় মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ অফিস থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’, ‘বি’, ‘ডি’ ও ‘ই’ ইউনিটের ৪র্থ মেধা তালিকায় মনোনীত শিক্ষার্থীদের ১৪ ও ১৫ ডিসেম্বরের মধ্যে এবং ‘সি’ ইউনিটের ৩য় মেধা তালিকায় মনোনীত শিক্ষার্থীদের ১৫ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

‘এ’, ‘বি’ ও ‘ডি’ ইউনিটের ৩য় মাইগ্রেশন তালিকা এবং ‘সি’ ইউনিটের ২য় মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে। মাইগ্রেশনে তালিকাভুক্ত শিক্ষার্থীদের অনতিবিলম্বে মাইগ্রেশনের মাধ্যমে প্রাপ্ত নতুন বিভাগে যোগাযোগ করতে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এদিকে, ‘এ’ ইউনিটে কোটায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের ২য় মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। মনোনীত শিক্ষার্থীদের ১৪ ও ১৫ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

অন্যদিকে, ১৩ ডিসেম্বর (মঙ্গলবার) সরকারি ছুটি হওয়ায় ‘বি’ ও ‘ই’ ইউনিটের কোটায় সাক্ষাৎকার ১৩ ডিসেম্বরের পরিবর্তে আগামী ০২ জানুয়ারি (২০১৭) সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত কলা অনুষদের ডিন কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

এছাড়া ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.jnu.ac.bd)-এ পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
ডিআর/জিপি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।