ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

শিক্ষা

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ঢাবিতে কর্মচারীদের আনন্দ মিছিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ঢাবিতে কর্মচারীদের আনন্দ মিছিল চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের আনন্দ মিছিল/ ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে কর্মচারীদের সংগঠন ‘চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন, ঢাকা বিশ্ববিদ্যালয়’।

ঢাকা বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে কর্মচারীদের সংগঠন ‘চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন, ঢাকা বিশ্ববিদ্যালয়’।

একনেক সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর কর্মচারীদের জন্য বঙ্গবন্ধু টাওয়ার ভবনের বর্ধিত ১০তলার অর্থ অনুমোদন করায় এ আনন্দ মিছিলের আয়োজন করে সংগঠনটি।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন থেকে শুরু হয়ে মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলের আগে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। তিনি বলেন, প্রধানমন্ত্রী এ প্রকল্পের জন্য অর্থ অনুমোদন দিয়েছেন। শিগগিরই এর নির্মাণ কাজ শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের যতো আবাসিক ভবন রয়েছে তার মধ্যে বঙ্গবন্ধু টাওয়ারের অবস্থান সুন্দর জায়গায়।

বঙ্গবন্ধুর সঙ্গে কর্মচারীদের সুসম্পর্ক ছিল উল্লেখ করে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সঙ্গে কর্মচারীদের সম্পর্ক ছিল অত্যন্ত নিবিড়্। কর্মচারীদের আন্দোলনে সংহতি প্রকাশ করায় তার ছাত্রত্ব বাতিল করা হয়েছিল। মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সবাইকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান উপাচার্য।

ইউনিয়নের সভাপতি তোফাজ্জল হোসেন ও সাধারণ  সম্পাদক হান্নান মিজি এতে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa