ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

শিক্ষা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে স্প্রিং সেমিস্টার শিক্ষামেলা

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে স্প্রিং সেমিস্টার শিক্ষামেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি খুলনার স্প্রিং সেমিস্টার ২০১৭-এর শিক্ষা মেলা শুরু হয়েছে। শিক্ষামেলা চলবে ২০ থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত। সরকারি ছুটির দিনেও বিশ্ববিদ্যালয়ে...

খুলনা: নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি খুলনার স্প্রিং সেমিস্টার ২০১৭-এর শিক্ষা মেলা শুরু হয়েছে। শিক্ষামেলা চলবে ২০ থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত।

সরকারি ছুটির দিনেও বিশ্ববিদ্যালয়ে শিক্ষামেলা চলবে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে এ মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ফকির আবু হোসেন।
 
এসময় উপস্থিত ছিলেন ফ্যাকাল্টি অব লিবারেল আর্টস অ্যান্ড হিউম্যান সায়েন্সের ডিন প্রফেসর ড. গাজী আবদুল্লাহেল বাকী, রেজিস্ট্রার মো. শহীদুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য, পরিচালক (ছাত্র কল্যাণ) সৈয়দ মোহাম্মদ ওবায়দুল্লাহ রিপন ও পরিচালক (রেজিস্ট্রেশন) পবিত্র কুমার সরকার, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা।  

ফেয়ার চলাকালে শিক্ষার্থীদের বিদ্যমান সুযোগ সুবিধাসমূহ দেওয়া হবে। সব প্রোগ্রামে ১০ শতাংশ টিউশন ফি ছাড়, এসএসসি ও এইচএসসি সমমান পরীক্ষার ফলাফলের ওপর ১০০ শতাংশ পর্যন্ত টিউশন ফি ছাড়, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ১০০ শতাংশ টিউশন ফি ছাড়, সহোদর ভাইবোনদের জন্য ২৫ শতাংশ টিউশন ফি ছাড়, ছাত্রী ও উপজাতিদের জন্য অতিরিক্ত ৫ শতাংশ টিউশন ফি ছাড়, ডিপ্লোমা হোল্ডারদের জন্য অতিরিক্ত ১০ শতাংশ টিউশন ফি ছাড়, ৪ বছর মেয়াদি সিভিল ইঞ্জিনিয়ারিং প্রোগ্রামে ১৫ শতাংশ এবং ইইই প্রোগ্রামে ১০ শতাংশ অতিরিক্ত টিউশন ফি ছাড়।

বর্তমানে বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রোগ্রামে বিএসসি ইন সিএসই, ইইই ও সিভিল ইঞ্জিনিয়ারিং, বিবিএ, এলএলবি (অনার্স), বিএ (অনার্স) ইংরেজি এবং মাস্টারস প্রোগ্রামে এমবিএ, ইএমবিএ, এমএ ইংরেজি ভাষা ও সাহিত্য, এমএসএস অর্থনীতি, সোসিওলোজি, মাস্টারস অব ডেভেলপমেন্ট স্টাডিজ কোর্স চালু আছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এমআরএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa