ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

শিক্ষা

ইবিতে সোয়াকের মিলনমেলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
ইবিতে সোয়াকের মিলনমেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) খুলনা জেলা থেকে আসা শিক্ষার্থীদের সংগঠন ‘স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব খুলনা’র (সোয়াক) মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) খুলনা জেলা থেকে আসা শিক্ষার্থীদের সংগঠন ‘স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব খুলনা’র (সোয়াক) মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) ব্যবস্থাপনা বিভাগের সেলিমুর রেজা সিজারের পরিচালনায় বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়ার শিক্ষক লাউঞ্জে এ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের বিদায় দেওয়া হয়।

দুপুর ১২টায় সোয়াকের সভাপতি শরিফুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, সাদ্দাম হোসেন হল প্রভোস্ট অধ্যাপক ড. আশরাফুল আলম, ইসলামের ইতিহাস ও সংষ্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী, বিশ্ববিদ্যালয়ের হিসাব বিভাগের ডেপুটি ডাইরেক্টর হুমায়ুন কবির, ইবি প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও সাংবাদিক সমিতির সভাপতি মোস্তফা যোবাইর আলম প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে আগামী এক বছরের জন্য সোয়াকের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে অ্যাপ্লাইড ফিজিক্স, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন বিভাগের জহুরুল ইসলামকে সভাপতি ও ইংরেজি বিভাগের তাওহিদুল ইসলামকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।
সোয়াকের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম লিমনের তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়।

এছাড়া সোয়াকের সব সদস্যদের মধ্যে ২০১৭ সালের ক্যালেন্ডার ও একটি করে টি-শার্ট বিতরণ করা হয়। পরে এক প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa